ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় টিকাদান ক্যাম্পেইনে মানুষের উপচেপড়া ভীড়

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২০, ৭ আগস্ট ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় গণটিকাদান ক্যাম্পেইন চলছে। শনিবার সকাল ৯টা থেকে জেলার ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে ১১০টি কেন্দ্রে এই কার্যক্রম শুরু হয়। প্রতি কেন্দ্রে রেজিস্ট্রেশনভূক্ত ২শ’ জনকে করোনার টিকা দেয়া হচ্ছে। তবে কেন্দ্রগুলোতে স্বাস্থ্যবিধি না মেনে অত্যাধিক টিকা গ্রহিতার সমাগম ঘটায় প্রায় প্রতি কেন্দ্রেই বিশৃঙ্খলার সৃষ্টি হয়।

শনিবার (৭ আগস্ট) সকালে টিকাদান কর্মসূচির বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া ও জেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।
 
জেলায় এই কার্যক্রমের আওতায় ৬১ হাজার ব্যক্তিকে টিকা দেয়া হচ্ছে। টিকাদান কেন্দ্রগুলোতে শৃঙ্খলা রক্ষায় কাজ করছে স্বেচ্ছাসেবকসহ আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় অনেকেই আজ সকাল থেকে লাইনে দাঁড়িয়েও টিকা না নিয়েই ফিরে যান।

জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান জানান, টিকা গ্রহণে সাধারণ মানুষের মাঝে ব্যাপক আগ্রহ গড়ে উঠেছে। আমরা সকলের সমন্বয়ে করোনার টিকাদান কর্মসূচি সফল করতে কাজ করছি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি