ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নওগাঁয় বিদ্যুৎপৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৯, ১২ আগস্ট ২০২১

নওগাঁয় নির্মানাধীণ জেলা পুলিশের শপিংমলে কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে জাহিরুল ইসলাম জুলা (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। জমে থাকা পানি সেচের জন্য পাম্প স্থাপন করে পানিতেই অপেক্ষা করছিল জাহিরুল। ওইসময় বিদ্যুৎ সংযোগের সুইচ অন করলে জাহিরুল চিৎকার দিয়ে ঢলে পড়েন। 

বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুর ১২টার দিকে শহরের বাঁঙ্গাবাড়িয়া মহল্লার নওগাঁ সরকারি ডিগ্রী কলেজের পাশে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জাহিরুল ইসলাম জুলা রাজশাহী জেলার চারঘাট উপজেলার সাদিপুর গ্রামের মৃত কাইয়ুম ইসলামের ছেলে।

নির্মাণ শ্রমিকরা জানান, দুপুর ১২টার দিকে ভবনের আরসিসি পিলারের (কলাম) কাজ চলছিল। এসময় জাহিরুলা কলামের নিচে জমে থাকা পানি সেচের জন্য সেখানে পাম্প স্থাপন করে পিলারের নিচে পানিতেই অপেক্ষা করছিল জাহিরুল। ওইসময় অপর একজন শ্রমিক বিদ্যুৎ সংযোগের সুইচ অন করলে জাহিরুল চিৎকার দিয়ে জ্ঞান হারিয়ে সেখানেই ঢলে পড়েন। 

তাৎক্ষণিক বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করে তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে নওগাঁ সদর থানার ওসি (তদন্ত) রাজিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহটি হস্থান্তর করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি