ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

৯৯৯ এ ফোন করে টাকা ফেরৎ পেলেন সেনা সদস্য

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৩, ১২ আগস্ট ২০২১

ঢাকায় ৯৯৯ এ ফোন করে নগদ এর টাকা ফেরৎ পেলো এক সেনা সদস্য। আর সেই টাকাগুলি উদ্ধার করা হলো-সাতক্ষীরার কলারোয়া উপজেলার সীমান্ত এলাকা ভাদিয়ালী থেকে।

ঘটনার বিবরণে জানা গেছে, ঢাকায় কর্মরত সেনা সদস্য সাইফুল ইসলাম গত ৪ জুলাই তার নিজের ফোনে ১০ হাজার টাকা ব্যাংক সেবা নগদ থেকে নিতে গিয়ে একটি ডিজিট ভুলের কারণে অন্য একটি মোবাইল নাম্বারে চলে যায়। তিনি সঙ্গে সঙ্গে ৯৯৯ এ ফোন করে তার বিষয়টি খুলে বলেন এবং টাকাটি ফেরত পেতে সাহায্য কামনা করেন। 

এসময় ৯৯৯ এ দায়িত্বে থাকা এসআই শাহারিয়ার ওই সেনা সদস্যর অভিযোগটি আমলে নিয়ে তিনি কললিষ্ট বের করে টাকাটি কোন ফোনে গেছে তার অবস্থান জানতে পারেন। পরে তিনি সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব মীর খায়রুল কবীরকে বিষয়টি অবহিত করেন। 

থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীরের নির্দেশে থানার এসআই ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার (১১আগস্ট) কলারোয়া উপজেলার ভাদিয়ালী গ্রামে গিয়ে জহুরুল ইসলামের কাছ থেকে ওই ১০ হাজার টাকা উদ্ধার করেন। তিনি ওই টাকা ওই রাতে কলারোয়ার সাঈদ টেলিকম থেকে বিকাশের মাধ্যমে সেনা সদস্য সাইফুল ইসলামের কাছে ফেরৎ পাঠান।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি