ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নাটোরে পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে আটক ১০

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৩, ১৬ আগস্ট ২০২১

নাটোরের গুরুদাসপুরে পর্ণোগ্রাফি সংরক্ষণ ও বিক্রির অপরাধে ১০ জনকে আটক করেছে র‌্যাব। এরা সবাই স্থানীয় কম্পিউটার ব্যবসায়ী। এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট এসব পর্ণোগ্রাফি দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিল।

রোববার (১৫ আগস্ট) রাতে উপজেলার চাঁচকৈড় বাজারে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। 
আটককৃতরা হলো মোঃ মুকুল (৩৩), মোঃ সৌরভ (১৯), মোঃ রাকিবুল হাসান (২২), মোঃ রুবেল (৩২), মোঃ আশিকুর রহমান (২০), মোঃ তারিকুল ইসলাম (১৯), মোঃ উজ্জল ইসলাম (২১), মোঃ রাজদুল ইসলাম (৩২), মোঃ আল আমিন (১৯), ও মোঃ আল আমিন (২২)।

সিপিসি-২, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাত ৭টা থেকে র‌্যাবের একটি দল গুরুদাসপুরের চাচঁকৈড় বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানকালে পর্ণোগ্রাফি সংরক্ষণ এবং অর্থের বিনিময়ে এলাকার যুবক ও স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিকট বিক্রির অপরাধে ১০ অসাধু কম্পিউটার ব্যবসায়ীকে আটক করা হয়েছে। 

এসময় ৮টি সিপিইউ, ২৪টি হার্ডডিক্স, ৮টি মনিটর, ৮টি কি-বোর্ড, ৮টি মাউস, ৩৫টি কার্ড রিডার, ২৪টি কম্পিউটার ক্যাবল, ১টি মোবাইল ও ১টি সিমকার্ড জব্দ করা হয়। 

র‌্যাব কর্মকর্তা আরও জানান, আটককৃত সকলেই গুরুদাসপুর উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। তারা জব্দকৃত আলামত পর্ণোগ্রাফি সংরক্ষণ এবং দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছে বলে স্বীকার করেছে। 

আটককৃতদের বিরুদ্ধে নাটোর জেলার গুরুদাসপুর থানায় পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ ধারায় মামলা রুজু করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি