ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

নওগাঁয় বিপুল পরিমাণ গাঁজা-ইয়াবাসহ আটক ৩

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩১, ১৯ আগস্ট ২০২১

নওগাঁয় পৃথক অভিযান চালিয়ে ১শ’ কেজি গাঁজা ও ৫০টি ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এই ঘটনায় ধামইরহাট ও সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়েরের পর তাদেরকে বৃহস্পতিবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আটককৃতরা হলো কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার দিলারপুর গ্রামের আবুল বাশার (৪০), একই এলাকার হীরাকান্দা গ্রামের মোঃ শাহজালাল (৩৭) ও নওগাঁর পত্নীতলা উপজেলার মল্লিকপুর গ্রামের আশিদুল ইসলাম (৩৫)।
 
প্রেস বিজ্ঞপ্তি দিয়ে র‌্যাব-৫ জানায়, বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে র‌্যাবের রাজশাহী ক্যাম্পের সদস্যরা নওগাঁ শহরের বাইপাস সড়কে অভিযান চালায়। এ সময় একটি কার্ভাডভ্যান তল্লাশী চালিয়ে ১০টি কাটুনের ভেতর ২ কেজি করে ৫০ প্যাকেট গাঁজাসহ চালক মোঃ শাহাজালাল ও মাদক ব্যবসায়ী আবুল বাশারকে আটক করা হয়। সেই সঙ্গে কার্ভাডভ্যানটি জব্ধ করা হয়েছে।

অরপদিকে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা নওগাঁর ধামইরহাট উপজেলার আড়ানগর ইউনিয়নের প্রেমতলী মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও দুই গ্রাম হেরোইনসহ আশিদুল ইসলামকে আটক করে।

এব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, এই ঘটনায় আবুল বাশার ও মোঃ শাহাজালালকে আসামী করে সদর মডেল থানায় ও আশিদুল ইসলামকে আসামী করে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে র‌্যাব। আজ দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি