ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চুয়াডাঙ্গাায় পুলিশের সোর্সকে শ্বাসরোধে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩৫, ২০ আগস্ট ২০২১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে মনিরুল ইসলাম নামে পুলিশের এক সোর্সকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত ১১টার দিকে উপজেলার খাসকররা ইউনিয়নের হাকিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মনিরুল ইসলাম (৪২) হাকিমপুর গ্রামের মৃত আছের আলীর ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে বাড়িতেই ছিলেন মনিরুল। রাত ১১টার দিকে মোবাইল ফোনে কল পেয়ে বাইরে চলে যান তিনি। এর কিছুক্ষণ পর শব্দ শুনে বাড়ির পেছনে ছুটে যান তার স্ত্রী ও সন্তানরা। তবে সেখানে কাউকে না পেলেও মনিরুলকে পড়ে থাকতে দেখেন তারা। এ অবস্থায় মনিরুলকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মনিরুলের স্ত্রী নাসিমা বেগমের অভিযোগ, মনিরুল দিনমজুর দেয়ার পাশাপাশি পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। এর আগেও তিনি গ্রামের বেশ কয়েকজনকে মাদকসহ পুলিশের কাছে ধরিয়ে দিয়েছেন। সেই শত্রুতার জেরে এর আগে তাকে কুপিয়ে আহতও করা হয়। পরে তার নিরাপত্তায় আলমডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়।

এদিকে খবর পেয়ে হাসপাতালে গিয়ে নিহতের মৃতদেহ পর্যবেক্ষণ করেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম। এসময় তিনি সাংবাদিকদের জানান, নিহতের শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এটি পূর্বপরিকল্পিত হত্যাকাণ্ড। অভিযুক্তদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি