ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নরসিংদীতে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ২ আসামী আটক

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫০, ৩১ আগস্ট ২০২১

নরসিংদীতে ১৮ সাজা পরোয়ানাসহ ৩০টি গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামী দুই সহোদর ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর।

গ্রেপ্তারকৃতরা হলো, নরসিংদীর পূর্ব ব্রাহ্মন্দী এলাকার মাহমুদুল হাসান মাদানীর ছেলে মানসুর (৩২) ও মাসুদ বিন মাসুদ (৩৭)।
 
সংবাদ সম্মেলনে জানানো হয়, মাসুদ ও মানসুর দুই সহোদর দীর্ঘদিন যাবৎ ভূমি ব্যবসা ও ইমারত নির্মাণের আড়ালে মানুষের সাথে প্রতারণা ও অর্থ আত্মসাৎ লিপ্ত ছিলো। তাদের বিরুদ্ধে ২০১১ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত  নরসিংদী মডেল থানায় বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড সম্বলিত ১৮টি সাজা গ্রেপ্তারি পরোয়ানা এবং ১২টি গ্রেপ্তারি পরোয়ানা মূলতবী ছিলো। দীর্ঘদিন যাবৎ নরসিংদী মডেল থানার পুলিশ তাদের গ্রেপ্তারে প্রচেষ্ঠা চালিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় পুলিশ জানতে পারে তারা ঢাকায় আত্মগোপনে রয়েছে। পরে গোপন সংবাদের ভিত্তিতে গত রাতে ঢাকার পল্লবী থানা এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মলনে আরো জানানো হয়, গ্রেপ্তারকৃত মানসুরের নামে ১০টি সাজা পরোয়ানায় মোট ৯ বছর ৬ মাস কারাদন্ড ও এক কোটি তিন লক্ষ টাকা অর্থদণ্ড রয়েছে। আর মাসুদের নামে ৮টি সাজা পরোয়ানায় মোট ৬ বছর কারাদন্ড এবং এক কোটি দশ লক্ষ টাকা অর্থদণ্ড রয়েছে। এছাড়া মানসুরের নামে ৯টি গ্রেপ্তারি পরোয়ানা এবং মাসুদের নামে ৩টি গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, জেলা পুলিশ গ্রেপ্তারি পরোয়ানা, বিট পুলিশিং, অপরাধ নিয়ন্ত্রণ ও দমনসহ মানবিক পুলিশিং এর মাধ্যমে জেলাবাসীকে কাঙ্খিত সেবা প্রদান করছে। এরই ধারাবাহিকতায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি