ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নওগাঁয় বিদেশী অস্ত্র ও মাদকসহ ব্যবসায়ী আটক

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৬, ১ সেপ্টেম্বর ২০২১

নওগাঁয় বিদেশী অস্ত্র ও মাদকসহ আফফার হোসেন (৪৬) নামের এক চিহ্নিত অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার রাতে নওগাঁর বদলগাছী উপজেলার মথুরাপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। 

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. আবদল মান্নান মিয়া এ তথ্য জানান। আফফার খাঁ-পাড়ার জহির সোনারের ছেলে। 

পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম সামসুদ্দিনের নেতৃত্বে ওই গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি বিদেশেী পিস্তল, একটি ম্যাগাজিন, ২ রাউন্ড তাজা গুলি, ৫৩ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির ২ লাখ ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বদলগাছী থানায় চোরাচালান ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। 

তিনি আরও বলেন, সে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে অস্ত্র ও মাদক ব্যবসা করত। তার বিরুদ্ধে নওগাঁর বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে। যার মধ্যে চোরাচালান ১২টি, অস্ত্র মামলা একটি ও মাদক আইনে একটি।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কেএমএ মামুন খান চিশতী, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম সামসুদ্দিন, নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েলসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি