ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু সাফারি পার্ক প্রতিষ্ঠায় অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০৯, ৮ সেপ্টেম্বর ২০২১

মৌলভীবাজারের জুড়ী উপজেলার লাঠিটিলায় দেশের তৃতীয় বঙ্গবন্ধু সাফারি পার্ক প্রতিষ্ঠায় বিরোধী মহলের অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

উপজেলার ‘সর্বস্তরের জনসাধারণ’ ব্যানারে বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে কামিনীগঞ্জ ও ভবানীগঞ্জ বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে জুড়ি উপজেলার ৬৫টি সংগঠনের প্রায় ৪ হাজার মানুষ মানববন্ধনে অংশগ্রহণ করেন। 

মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা বদরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন জুড়ি উপজেলা চেয়ারম্যান এম এ মোঈদ ফারুক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাসুক আহমদ, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, গোয়ালবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমদ লেমনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধিরা।

এ সময় বক্তারা বলেন, লাঠিটিলা বনকে দখলমুক্ত করতে ও বন্যপ্রাণীদের রক্ষায় বন মন্ত্রণালয় দেশের তৃতীয় বঙ্গবন্ধু সাফারি পার্ক প্রতিষ্ঠার পরিকল্পনা গ্রহণ করেছে। ৯৮০ কোটি টাকা ব্যয়ে লাঠিটিলা বনে এ পার্ক স্থাপন করা হবে। কিন্তু সম্প্রতি কিছু উন্নয়ন বিরোধী মহলের এ সাফারি পার্ক প্রতিষ্ঠার বিরোধীতা ও অপপ্রচারের নিন্দা জানান তারা। 

মানববন্ধন থেকে লাঠিটিলা বনে বঙ্গবন্ধু সাফারি পার্ক প্রতিষ্ঠার পরিকল্পনা বাস্তবায়নে দ্রুত পদক্ষেপ গ্রহণের দাবী জানানো হয়। সেই সঙ্গে অপপ্রচার বন্ধেরও আহ্বান জানান তারা।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি