ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

নিখোঁজ পুলিশ কনস্টেবলের সন্ধান চেয়েছে পরিবার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২০, ১৫ সেপ্টেম্বর ২০২১

ঠাকুরগাঁওয়ের নিখোঁজ পুলিশ কনস্টেবল রাজিউর ইসলামের কোন সন্ধান এক বছরে পাওয়া যায়নি। ওই পুলিশ সদস্য ফিরে পেতে সকলের সহযোগীতা চেয়েছেন তার মা মনোয়ারা বেগম ও স্ত্রী ফাতেমা আক্তার।
 
বুধবার (১৫ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও শহরে এক সংবাদ সম্মেলনে সন্তানকে ফিরে পেতে কান্নায় ভেঙ্গে পরেন পুলিশ সদস্যের মা ও স্ত্রী।

নিখোঁজ পুলিশ কনস্টেবল রাজিউর ইসলামের মা ও স্ত্রী সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, রাজিউর ইসলাম দেড় বছর আগে পুলিশ কনস্টেবলের নিয়োগ পেয়ে পঞ্চগড়ের আটোয়ারী থানায় যোগ দেয়। পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ সেখান থেকে তাকে অজ্ঞাত কারণে ক্লোজ করে পঞ্চগড় পুলিশ লাইনে পাঠায়। গত বছরের ২৭ আগষ্ট রাজিউর রহমান পুলিশ লাইন থেকে ৭ দিনের ছুটি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রাওনা দেয়। তারপর থেকে তার কোন খোঁজখবর পাওয়া যাচ্ছে না। 

তারা আরও জানান, এ বিষয়ে পঞ্চগড় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এছাড়া পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে অসংখ্যবার যোগাযোগ করা হলেও তাঁরা কোন সন্ধান দিতে পারছেন না। এমতাবস্থায় আমাদের পরিবার এবং রাজিউরের সন্তানের ভবিষৎ অনিশ্চিত হয়ে পড়েছে।
  
রাজিউরের মা আরও বলেন, নীলফামারী জেলার গোয়েন্দা বিভাগের হাশিবুল ইসলামের সাথে আমার ছেলের সু-সম্পর্ক ছিল। তাই ছেলের সন্ধান দেওয়ার জন্য তার সাথে যোগাযোগ করা হলে তিনি নিশ্চয়তা প্রদান করার এক বছরও রাজিউরের কোন খোঁজখবর মেলেনি।
 
পুলিশ সদস্যের স্ত্রী ফাতেমা আক্তার বলেন, দীর্ঘ এক বছর থেকে আমার স্বামীর কোন খোঁজ নেই। ৩ বছরের ছেলে সন্তানকে নিয়ে মানবেতর জীবন যাপন করছি। কর্তৃপক্ষ তার বেতন ভাতা বন্ধ করে দিয়েছে। স্বামীকে ফিরে না পেলে অনাহারে রাস্তায় দাঁড়াতে হবে। স্বামীকে ফিরে পেতে তিনি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি