ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে স্কুলছাত্রী হত্যায় একজনের যাবজ্জীবন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৮, ২২ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৮:০৯, ২২ সেপ্টেম্বর ২০২১

নোয়াখালীর চাটখিলে ৫ম শ্রেণির ছাত্রী বৃষ্টি আক্তারকে (১৩) ধর্ষণচেষ্টা ও হত্যার মামলায় সেলিম নামের এক আসামীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার দুপুরে আসামীর উপস্থিতিতে এ রায় প্রদান করেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. জয়নাল আবেদিন। দণ্ডপ্রাপ্ত সেলিম কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার আদমপুর গ্রামের মজনু মিয়ার ছেলে।

আদালত সূত্রে জানা গেছে, ২০১২ সালের ১ জুন সেলিম তার শ্বশুরবাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার নাহারখীল গ্রামে অবস্থান করে। ওইদিন দুপুর থেকে বিকেলের মধ্যে কোন এক সময় স্কুলছাত্রী বৃষ্টিকে ধর্ষণের চেষ্টা করে ও পরে হত্যা করে লাশ পার্শ্ববর্তী হাজী আতিকুল্লার একটি পরিত্যক্ত টয়লেটে অর্ধউলঙ্গ অবস্থায় রেখে পালিয়ে যায়। পরে পুলিশ ওই স্থান থেকে তার লাশ উদ্ধার করে। এঘটনার পরদিন নিহতের ফুফা শামছুল আলম বাদি হয়ে সেলিমকে আসামী করে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

বুধবার দুপুরে পুলিশ জেলা কারাগার থেকে গ্রেপ্তারকৃত আসামী সেলিমকে আদালতে হাজির করে। শুনানি শেষে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মো. জয়নাল আবেদিন আসামীকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি