ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিদেশী পিস্তল-গুলিসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৪২, ৩ অক্টোবর ২০২১

নওগাঁর মান্দায় এজাবুর রহমান এজাব (২৬) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তল্লাশি চালিয়ে দুটি বিদেশী পিস্তল, সাত রাউন্ড গুলি ও তিনটি ম্যাগজিন উদ্ধার করা হয়। 

রোববার (৩ অক্টোবর) সকালে তাকে জেল হাজতে পাঠায় পুলিশ। এ ঘটনায় শনিবার রাতে মান্দা থানায় মামলা দায়ের করে র‌্যাব। 

এর আগে শনিবার বিকেলে উপজেলার কালিসফা গ্রামের একটি ক্লাবঘরে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাঁকে গ্রেপ্তার করে রাজশাহী র‌্যাব-৫ নাটোর সিপিসি-২ ক্যাম্পের সদস্যরা। আটক এজাবুর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গাজিপুর এলাকার গেদু মণ্ডলের ছেলে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর ক্যাম্পের অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী ও উপ-অধিনায়ক এএসপি ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি টহল দল শনিবার বিকেলে কালিসভা মাঠ সংলগ্ন এলাকায় ‘কালিসফা জাগরনী ক্লাবে’ অভিযান চালায়। এ সময় ক্লাবঘরে তল্লাশী চালিয়ে একটি শপিং ব্যাগে থাকা দুটি বিদেশী পিস্তল, তিনটি ম্যাগজিন ও সাত রাউন্ড গুলিসহ এজাবুরকে আটক করে র‌্যাব।

র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে এজাবুর রহমান। জব্দকৃত আগ্নেয়াস্ত্র ও গুলি বিক্রির জন্য নিজ হেফাজতে রেখেছিলেন।

বিষয়টি নিশ্চিত করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান। তিনি বলেন, গ্রেপ্তারকৃত এজাবুর রহমানকে রোববার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি