ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৯ ১৪২৮

ছেলের জন্য সাইকেল কিনে ফেরা হলো না বাবার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৬, ৭ অক্টোবর ২০২১

ছেলেকে সাইকেল কিনে দিতে একত্রেই শহরে গিয়েছিলেন বাবা-ছেলে। কিনেও দিয়েছিলেন, কিন্তু সাইকেল কিনে বাড়ি ফেরার পথেই ঘটে এক দুর্ঘটনা। যে দুর্ঘটনার কবলে পড়ে সাইকেল ও ছেলেকে নিয়ে আর বাড়ি ফেরা হয়না বাবা আহসান বিশ্বাসের (৫৫)। 

বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বেলগাছি গ্রামে একটি ট্রাকের নীচে পড়ে প্রাণ হারান আহসান বিশ্বাস। আহত হয় ছেলে পঞ্চম শ্রেণীর ছাত্র জাহিদও।

নিহত আহসান বিশ্বাস আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের গফুর বিশ্বাসের ছেলে। খবর পেয়ে আলমডাঙ্গা থেকে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজে ঘটনাস্থলে পৌঁছে।

এলাকাবাসী জানায়, আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের আহসান বিশ্বাস তাঁর ছেলে পঞ্চম শ্রেণীর ছাত্র জাহিদকে সঙ্গে নিয়ে ছেলের জন্য সাইকেল কিনতে আলমডাঙ্গা শহরে যায়। সাইকেল কিনে বাড়ি ফেরার পথে বেলগাছি গ্রামে পৌঁছলে একটি দ্রুতগামী ট্রাকের নীচে পড়ে আহসান বিশ্বাস ঘটনাস্থলেই মারা যান এবং ছেলে জাহিদ কোনোক্রমে বেঁচে যায়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে জব্দ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

এনএস//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি