ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

জ্বরে আক্রান্ত হয়ে পুলিশ সদস্যের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫৪, ১১ অক্টোবর ২০২১

নোয়াখালীর চাটখিল থানায় কর্মরত পুলিশ কনস্টেবল বিমল জ্যোতি ত্রিপুরা জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। দুর্গাপূজার ছুটিতে বাড়ি যাওয়ার পর জ্বরে আক্রান্ত হন তিনি। অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রোববার (১০ অক্টোবর) রাত ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত বিমল জ্যোতি খাগড়াছড়ি জেলার মাটিরাঙা থানার ধন সঞ্জয় ত্রিপুরার ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, বিমল ত্রিপুরা নোয়াখালীর হাতিয়া থানা থেকে গত ৩ মাস আগে চাটখিলে যোগদান করেন। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১০ দিনের ছুটি নিয়ে গত শনিবার খাগড়াছড়ি নিজের গ্রামের বাড়িতে যান তিনি।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, বাড়ি যাওয়ার পর বিমল জ্বরে আক্রান্ত হন। পরে পরিবারে সদস্যরা তাকে চিকিৎসার জন্য প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার রাত ৯টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি