ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

শার্শায় ফেনসিডিল ইয়াবা-গাঁজা উদ্ধার, আটক ৪

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ২২:০৪, ১৪ নভেম্বর ২০২১

যশোরের শার্শায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, এক কেজি ৫০০ গ্রাম গাঁজা এবং ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। 

এ সময় মহিলাসহ চিহ্নিত চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শনিবার রাতে ও রোববার সকালে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

ডিবি যশোরের ইনচার্জ রুপণ কুমার সরকার জানান, ডিবির একটি টিম শার্শা থানার নাভারন কলেজে গেটের সামনে অভিযান চালিয়ে রহিলা খাতুন (৫৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করে। সে বেনাপোল পোর্ট থানার পুটখালি গ্রামের ছবদার আলী মোড়লের স্ত্রী। 

আর এক অভিযানে বাগআঁচড়া ময়ূরী সিনেমা হলের সামনে অভিযান চালিয়ে মুনসুর আলী (৩৩) ও বাবু হোসেন (৩১) কে ২০০ পিস ইয়াবাসহ আটক করে। মুনসুর আলী শার্শা উপজেলার বাগুড়ী মাঠপাড়া গ্রামের মনিরুজ্জামানের ছেলে ও বাবু হোসেন একই উপজেলার রাড়ীপুকুর গ্রামের রুস্তম আলীর ছেলে। 

অপর এক অভিযানে রাড়ীপুকুর গ্রামের তিন রাস্তার মোড় থেকে আমজেদ সরদার (৪৬) কে এক কেজি ৫০০ গ্রাম ভারতীয় গাঁজাসহ আটক করা হয়। আটক আমজেদ শার্শার রাড়ীপুকুর গ্রামের পঞ্চাই সরদারের ছেলে। আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি