ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

নওগাঁয় নির্বাচনী সহিংসতায় আহত পরিবহন শ্রমিকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০১, ১৮ নভেম্বর ২০২১

নওগাঁর মান্দায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় অন্তত ১০ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত পরিবহন শ্রমিক এমরান হোসেন রানা (৩০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত রানা উপজেলার গণেশপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের ছেলে। সে আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম বাবুল চৌধুরী একজন সমর্থক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১২ নভেম্বর রাত উপজেলার সতিহাট বাজারে গণেশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী হানিফ উদ্দিন মণ্ডল ও আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর কর্মী-সমর্থকদের মধ্যে তীব্র সংঘর্ষ ঘটে। এতে রানাসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

গুরুতর আহত রানাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে রানা মারা যায়। 

এদিকে নির্বাচনী সহিংসতার ঘটনার নৌকা প্রতিকের প্রার্থী হানিফ উদ্দিন মণ্ডল বাদী হয়ে প্রতিপক্ষের ৬০ জনের নাম উল্লেখসহ ১৮০ জনের বিরুদ্ধে থানায় মামলা দাযের করেন। অপরদিকে আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর কোন অভিযোগ নেওয়া হয়নি বলে জানান তিনি।

এব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পূর্বের সংঘর্ষের ঘটনায় নৌকা প্রতিকের প্রার্থী মামলা দায়ের করলেও স্বতন্ত্র প্রার্থীর পক্ষ থেকে থানায় কোন অভিযোগ করা হয়নি বলে জানান ওসি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি