ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

হিলিতে বাড়ির পাশ থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৭, ২১ নভেম্বর ২০২১ | আপডেট: ১৬:৩০, ২১ নভেম্বর ২০২১

দিনাজপুরের হিলিতে নিজ বাড়ির পাশ থেকে রফিকুল ইসলাম ফকির (৬০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। এটি স্বাভাবিক মৃত্যু নয় বলে পুলিশের ধারণা। 

রোববার দুপুরে হিলির জুতমন বাশমুড়ি এলাকা থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ওই এলাকার মৃত ফুল মিয়া ফকিরের ছেলে।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল বাশার বলেন, হিলির বাশমুড়ি গ্রামে একটি মৃতদেহ পড়ে আছে স্থানীয়দের নিকট থেকে এমন সংবাদের ভিত্তিতে দুপুরে ঘটনাস্থলে উপস্থিত হয়।

এ সময় রফিকুল ইসলাম নামের এক ব্যক্তির মরদেহ তার নিজ বাড়ির পাশে ঘরের কোন থেকে পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে পুলিশ। এলাকাবাসীকে জিঙ্গাসাবাদ করে জানা যায় তার সহিত কারো কোন ঝগড়া বিবাদ নেই। 

মরদেহের চোখ দিয়ে রক্ত ঝড়ছিল মরদেহের শারীরিক অবস্থা দেখে আমাদের মনে সন্দেহ হয়েছে এটি স্বাভাবিক মৃত্যু নয় এটি অস্বাভাবিক মৃত্যু হতে পারে। তার শরীরের কোথাও কোন জখমের চিহ্ন পাওয়া যায়নি যার কারণে আমরা তাৎক্ষণিকভাবে মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারিনি।

মৃত্যুর আসল কারণ উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি