ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

দোহারে দুই শিশুসহ খালা-ভাগ্নি ৩দিন ধরে নিখোঁজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:০৬, ৫ ডিসেম্বর ২০২১

দুই শিশু সন্তানসহ খালা ও ভাগ্নি

দুই শিশু সন্তানসহ খালা ও ভাগ্নি

ঢাকার দোহার উপজেলায় তিন বছর বয়সী দুই শিশু সন্তানসহ খালা ও ভাগ্নি তিনদিন ধরে নিখোঁজ রয়েছে। তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে শনিবার (৪ ডিসেম্বর) রাতে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে নিখোঁজের পরিবার।

নিখোঁজরা হলেন- নবাবগঞ্জ উপজেলার রাধাকান্তপুর গ্রামের শেখ আলাউদ্দিনের স্ত্রী আশা আক্তার (২৭), তাঁর ছেলে আরমান (৩), দোহারের রামনাথপুরে শেখ জসিমের স্ত্রী বন্যা (২৫) ও তার ছেলে বর্ণ (৩)।

আশা দোহার পৌর এলাকার চর জয়পাড়া গ্রামের মৃত মুনতাজের মেয়ে এবং বন্যা একই উপজেলার গাজিরকান্দা গ্রামের আইয়ুব আলীর মেয়ে। 

নিখোঁজ আশার ফুপাতো বোন কল্পনা আক্তার মর্জিনা জানান, কয়েকদিন আগে আশা তার শিশু সন্তান নিয়ে শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি দোহারের চর জয়পাড়ায় বেড়াতে আসে। একইসময় রামনাথপুরের স্বামীর বাড়ি থেকে চর জয়পাড়ায় বোনের ভাড়া বাসায় সন্তান নিয়ে বেড়াতে আসে বন্যা। বন্যা আশার মামার শ্যালিকা। পারিবারিক দিক থেকে আশা ও বন্যা খালা-ভাগ্নি হলেও তাদের সম্পর্ক ছিল বন্ধুত্বসুলভ ও খুবই ঘনিষ্ঠ। 

তিনি আরও জানান, শুক্রবার বেলা ১১টার দিকে তারা দু'জন একসঙ্গে দুই সন্তানকে সঙ্গে নিয়ে বাসা থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। আত্মীয়-স্বজন ও পরিচিতজনসহ বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান না পেয়ে শনিবার রাতে তাদের নিখোঁজ হওয়ার বিষয়ে দোহার থানায় একটি লিখিত অভিযোগ করেন আশার মা।

বিষয়টি নিশ্চিত করে দোহার থানার এসআই মাসুম লাভলু জানান, এ বিষয়ে অভিযোগ পেয়ে নিখোঁজ ওই দুই নারীর স্বজনদের সঙ্গে নিয়েই শনিবার রাতে নবাবগঞ্জের এক জায়গায় অভিযানে গিয়েছিলাম। সেখানে তাদের পাওয়া যায়নি। ঘটনাটি রহস্যজনক। তবে এ ঘটনায় তদন্তসহ নিখোঁজদের সন্ধান পেতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি