ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে বিষপানে ইটভাটা শ্রমিকের আত্মহত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৯, ১৯ ডিসেম্বর ২০২১

নিহত রবিন হোসেন

নিহত রবিন হোসেন

লক্ষ্মীপুরে বিষপানে আত্মহত্যা করেছেন রবিন হোসেন (২০) নামে এক ইটভাটা শ্রমিক। রোববার (১৯ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটার পর মুমূর্ষু অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

নিহত রবিন হোসেন সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চরমটুয়া গ্রামের হারুন চৌকিদার বাড়ির মৃত বাহার উদ্দিনের পুত্র। পেশায় একজন ইটভাটা শ্রমিক ছিলেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিন হোসেন ইটভাটায় কাজ করার জন্য ভাটা থেকে অগ্রিম টাকা নেয়। কিন্তু সে ভাটায় কাজে না গিয়ে এদিক-সেদিক ঘোরাঘুরি করে। এ নিয়ে তাঁর বড় ভাই লিটন হোসেন তাঁকে বকাঝকা করে। এতে অভিমান করে রবিন রোববার সকালে বাড়ির পাশের ফসলী মাঠে গিয়ে বিষপান করে। স্থানীয়রা বুঝতে পেরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বিষয়টি নিশ্চিত করে তেওয়ারীগঞ্জ ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুসাইন ভুলু বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল এবং হাসাপাতালে গিয়ে খোঁজ-খবর নিয়েছি। ছেলেটা অভিমান করেই এই কাজ করেছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে রাখা হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যু ডায়েরি হবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি