ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ইউপি নির্বাচন: নোয়াখালীতে অস্ত্র ও বোমাসহ আটক ৩

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪৭, ২৬ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৯:১১, ২৬ ডিসেম্বর ২০২১

বিক্ষিপ্ত সংঘর্ষ ও বিচ্ছিন্ন কয়েকটি ঘটনার মধ্য দিয়ে নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলার ১৬টি ইউনিয়নে পরিষদের ভোট গ্রহণ শেষ হয়েছে। দেশিয় অস্ত্র, হাত বোমা ও জাল ভোট দেওয়ার অভিযোগে এক নারীসহ তিনজনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। এদিকে কয়েকটি কেন্দ্রের বাইরে পৃথক সংঘর্ষে অন্তত ১২ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়েছে।

রোববার দুপুর ১টার দিকে সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের রহমানিয়া মাদ্রাসা কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষ্যে হাত বোম নিয়ে ঘুরাঘুরি করার সময় এক যুবককে আটক করা হয়। বেলা ১১টার দিকে সদরের মধ্য চর শুল্লকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে একটি বুথে জাল ভোট দিতে এসে সহকারি প্রিজাইডিং এর হাতে আটক হন সেলিনা আক্তার নামের মধ্য বয়সী এক নারী। নৌকা প্রতীকের প্লেকার্ড গলায় ঝুলিয়ে ও হাতে একটি ছোরা নিয়ে সকাল ১০টার দিকে কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের মাদলা ঈদগাহ ফোরকানিয়া মাদ্রাসা কেন্দ্রে প্রবেশের চেষ্টা করে রিকন রাজ নামের এক যুবক। এ সময় কেন্দ্রে দায়িত্বে থাকা পুলিশের এএসআই সোহেল রানা তাকে আটক করে।

এদিকে দুপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে মনিনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে সংঘর্ষে লিপ্ত হয়। পরে কেন্দ্রে থাকা তাদের এজেন্টরা নিজেদের মধ্যে হাতাহাতিতে লিপ্ত হয় এবং বাইরে থাকা লোকজন কেন্দ্রে হামলার চেষ্টা করলে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এছাড়াও দু’টি উপজেলার বিভিন্ন কেন্দ্রের বাইরে বিক্ষিপ্তভাবে ধাওয়া পাল্টা ধাওয়া, সংঘর্ষ ও ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি