ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

ব্যালট ছিনতাইয়ের সময় বাবা-মেয়ে আটক

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ০০:১৪, ২৭ ডিসেম্বর ২০২১

ঠাকুরগাঁও সদর উপজেলা ২নং আখানগর ইউনিয়নের ঝাড়গাঁও রহমানিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের সময় বাবা-মেয়ে আটক হয়েছে। এসময় পরিস্থিতি উত্তপ্ত হলে ১৫ রাউন্ড ফাঁকা বুলেট নিক্ষেপ করা হয়। বুলেট লেগে একজন আহত হয়েছে।

আটককৃতরা হলেন, কাবুল (৪৫) ও তার মেয়ে কামরুন নাহার (২৫)। গুলি লেগে আহত হয়েছেন স্থানীয় এলাকাবাসী হোসেন আলী (৩৫)। কাবুল ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

এ ঘটনায় ওই কেন্দ্রে প্রায় এক ঘন্টা ভোটগ্রহণ বন্ধ থাকে। পরে বিজিবি, র‌্যাব ও প্রশাসন কেন্দ্রে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ভোট কেন্দ্রের দায়িত্বে থাকা ম্যাজিস্ট্রেট রাকিবুজ্জামান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। দোষীদের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও ঠাকুরগাঁও সদর উপজেলার সব কটি ভোট কেন্দ্রে সকাল থেকে বিচ্ছিন্ন ২/১টি ঘটনা ছাড়া উৎসবমূখর পরিবেশে ভোট গ্রহণ হয়েছে। মানুষ উৎসবমূখরভাবে কেন্দ্রে ভোট দিতে যায়।

উল্লেখ্য, ঠাকুরগাঁও সদর উপজেলায় অনুষ্ঠিত ইউপি নির্বাচনে সদর উপজেলার ২০টি ইউনিয়নে মোট প্রার্থী ছিলেন ৯৬০ জন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৭২ জন, সংরক্ষিত মহিলা আসনে ২০৯ জন, সাধারণ সদস্য পদে ৬৭৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।

জেলা নির্বাচন অফিস জানায়, সদর উপজেলার ২০টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৬৯ হাজার ৪৩৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৮৬ হাজার ৯৮৮জন ও নারী ভোটার ১ লাখ ৮২ হাজার ৪৪৫ জন। মোট ভোট কেন্দ্র ছিল ১৮৮টি। 
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি