ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

অবশেষে শাস্তি পেল শিক্ষক-শিক্ষার্থীদের উত্যক্তকারী শাহিদ

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৭, ২০ জানুয়ারি ২০২২

শিক্ষক ও শিক্ষার্থীদের শ্লীলতাহানী ও উত্যক্তকারী কিশোর গ্যাং লিডার

শিক্ষক ও শিক্ষার্থীদের শ্লীলতাহানী ও উত্যক্তকারী কিশোর গ্যাং লিডার

অবশেষে শাস্তি পেল নোয়াখালীর বেগমগঞ্জে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের শ্লীলতাহানী ও উত্যক্তকারী শাহিদ (২২) নামের এক যুবক। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডপ্রাপ্ত যুবক শাহিদ কিশোর গ্যাং লিডার বলেও জানিয়েছে পুলিশ।

এর আগে এদিন দুপুর ১২টার দিকে উপজেলার জিরতলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে তাকে আটক করা হয়। আটককৃত শাহিদ মধ্য জিরতলী গ্রামের জামাল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শাহিদসহ কয়েকজন যুবক মিলে জিরতলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে উত্যক্ত করত। প্রতিদিন বিদ্যালয় ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রীদের শ্লীলতাহানি করার চেষ্টা করে তারা। এতে বাঁধা দিতে আসা লোকজনকে মারধরও করে তারা। এসব ঘটনায় বিদ্যালয়ের শিক্ষকরা প্রতিবাদ করলে গত কয়েকদিন ধরে নারী শিক্ষকদেরও বিভিন্নভাবে উত্যক্ত করা শুরু করে ওই কিশোর গ্যাং।

বেগমগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে আমরা বিদ্যালয় এলাকায় অভিযান চালায়। অভিযানকালে বিদ্যালয় ক্যাম্পাসের ভিতর থেকে অভিযুক্ত শাহিদকে আটক করা হয়। পরে শিক্ষক-শিক্ষার্থীদের শ্লীলতাহানির চেষ্টা ও উত্যক্ত করার অপরাধে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

তিনি আরও বলেন, দণ্ডপ্রাপ্ত ওই যুবক স্থানীয় একটি কিশোর গ্যাং-এর প্রধান বলেও একাধিক সূত্রে জানা গেছে। তার এসব ঘটনার সঙ্গে তার দলের আরও কয়েকজন জড়িত আছে। অপর অভিযুক্তদের আটকের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি