ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বাবা দ্বিতীয় বিয়ে করায় কলেজপড়ুয়া কন্যার আত্মহত্যা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৯, ২২ জানুয়ারি ২০২২

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নাটোরে স্বামী দ্বিতীয় বিয়ে করায় একইসঙ্গে আত্মহত্যার চেষ্টা চালান স্ত্রী ও কলেজপড়ুয়া কন্যা। এঘটনায় কন্যা মোছাম্মৎ মুন্নির মৃত্যু এবং আশংকাজনক অবস্থায় স্ত্রী জাহেদা বেগমকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার দুপুর ১টার দিকে সদর উপজেলার হালসা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত মোছাম্মৎ মুন্নি সাবেক ইউপি সদস্য খোরশেদ আলমের মেয়ে ও নাটোর রানী ভবানী সরকারি মহিলা কলেজের বাংলা ২য় বর্ষের শিক্ষার্থী।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান ও এলাকাবাসী জানান, সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম প্রথম পক্ষের স্ত্রী ও কলেজপড়ুয়া মেয়ে রেখে গোপনে আরেকটি বিয়ে করেন। এই ঘটনাটি জানাজানি হলে পরিবারের মধ্যে কলোহের সৃষ্টি হয়। এনিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। 

এক পর্যায়ে আজ শনিবার দুপুরে বিয়ের বিষয় নিয়ে পরিবারের অন্য সদস্যসহ খোরশেদের স্ত্রী ও কলেজপড়ুয়া মেয়ের সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে মা জাহেদা বেগম ও মেয়ে মোছাম্মৎ মুন্নি তাদের ঘরে গিয়ে একসঙ্গে গলায় রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেন। 

ঘটনাটি পরিবারের অন্য সদস্যরা দেখতে পেয়ে তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়ে মুন্নিকে মৃত ঘোষণা করেন এবং মা জাহেদা বেগমকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়, জানান তারা।

এ ঘটনায় এখনও কোন অভিযোগ হয়নি থানায়।
 
ভারপ্রাপ্ত কর্মকর্তা মনছুর রহমান বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি