ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ধামইরহাটে ট্রাক চাপায় নিহতের সংখ্যা বেড়ে ৪

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৪, ২৪ জানুয়ারি ২০২২ | আপডেট: ১০:৫৫, ২৪ জানুয়ারি ২০২২

নওগাঁর ধামইরহাটে ট্রাকের চাপায় আহত ২ সবজি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এনিয়ে উক্ত দুর্ঘটনায় প্রাণ হারালেন ৪ জন। হাটে সবজি কেনাবেচা করে একই মোটরসাইকেলযোগে রাতে বাড়ি ফিরছিলেন তারা।

রোববার রাত সাড়ে ৮টার দিকে নওগাঁ-জয়পুরহাট সড়কের ধামইরহাট উপজেলার হরতকিডাঙ্গা বাজারের কাছে কবীর দেওয়ানের চাতালের সামনে এই ঘটনা ঘটে। এদের মধ্যে আবু সুফিয়ান ও আব্দুস ছালাম ঘটনাস্থলেই নিহত হন এবং অপর দুই জন সজল হোসেন ও মিনহাজ হোসেন সোমবার সকালে রাজশাহী মেডিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতরা হলেন ধামইরহাট উপজেলার নানইচ গ্রামের গুলজার হোসেনের ছেলে মোঃ আবু সুফিয়ান (২৫), মোজাম্মেল হকের ছেলে আব্দুস ছালাম (২৭), দক্ষিণ জাহানপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে সজল হোসেন(৩৫) ও একই গ্রামের জুয়েল উদ্দিনের ছেলে মিনহাজ হোসেন (১৮)। 

এই ঘটনায় নিহতদের পরিবারে বইছে শোকের মাতম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হতাহতরা পেশায় সবজি ব্যবসায়ী। ওইদিন ধামইরহাট সদরে হাটে সবজি কেনাবেচা করে তারা একই মোটরসাইকেলযোগে রাতে বাড়ি ফিরছিলেন। পথের মধ্যে জয়পুরহাট গামী বালু বোঝাই একটি ট্রাক (টাঙ্গাইল-ড-১১-০০৫৮) পিছন দিক থেকে মোটরসাইকেলে ধাক্কা দিলে  চার আরোহী সড়কের উপর ছিটকে পড়েন। 

এসময় ঘাতক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে আবু সুফিয়ান ও আব্দুস সালামের মর্মান্তিক মৃত্যু হয়। এ সময় স্থানীয়রা স্বজল ও মিনহাজকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে ধামইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এখানে তাৎক্ষণিক চিকিৎসা দিয়ে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে ওই দুইজনও মৃত্যুর কোলে ঢলে পড়েন।

ধামইরহাট থানার ওসি কে এম রাকিবুল হুদা জানান, একই মোটরসাইকেলে থাকা ৪ আরোহীর মৃত্যু হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে বলে জানান তিনি। 

তবে, চালক-হেলপার পালিয়ে যায়। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি