ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৮

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০০, ৩১ জানুয়ারি ২০২২

নরসিংদীর রায়পুরায় দুই চেয়ারম্যানের মধ্যে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধকে কেন্দ্র করে একজন নিহতের ঘটনা ঘটেছে। এসময় দুই পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছেন। 

রোববার বিকালে উপজেলার মির্জারচর ইউনিয়নের মির্জারচর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রুবেল মিয়া (২৭) মির্জারচর গ্রামের মানিক ব্যাপারীর ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, রায়পুরার বাঁশগাড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন ও সাবেক চেয়ারম্যান আশরাফুল হক এই দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। এরই জের ধরে গত ২ মাস ধরে আশরাফুল হকের সমর্থকরা এলাকার বাইরে অবস্থান করছিলো। রোববার সকালে আশরাফুল হকের সমর্থকরা এলাকায় প্রবেশ করতে চাইলে জাকির গ্রুপ তাতে বাধা দেয়। 

একপর্যায়ে তারা পিছু হটে পার্শবর্তী ইউনিয়ন মির্জারচরে অবস্থান নেয়। সেখানে গেলে দেশীয় অস্ত্র ও টেটা নিয়ে দুপক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষের এক পর্যায়ে রুবেল মিয়া নামে ওই যুবকের মৃত্যু হয়। এ ঘটনায় দুই গ্রুপের অন্তত আটজন আহত হয়েছেন।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, একজন নিহত হয়েছে বলে নিশ্চিত হয়েছি আমরা। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি