ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বান্দরবানে টহলদলের উপর গু‌লি, সেনা সদস্যসহ নিহত ৪

বান্দরবান প্রতি‌নি‌ধি

প্রকাশিত : ১২:১৭, ৩ ফেব্রুয়ারি ২০২২

বান্দরবা‌নের রুমা জোন-২৮ এর রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্পের সেনাটহল দলকে লক্ষ‌্য ক‌রে গু‌লি ও  পাল্টা গু‌লিতে এক সেনা কর্মকর্তাসহ চারজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরেক সেনাসদস‌্য।

বৃহস্পতিবার সকালে এক সংক্ষিপ্ত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)। এর আগে বুধবার রাত পৌ‌নে ১১টার সময় রুমার ব‌থি পাড়া এলাকায় এ ঘটনা ঘ‌টে।

নিহত হয়েছেন রুমা জোন (২৮) বীর রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্পের সি‌নিয়র ওয়া‌রেন্ট অফিসার মো: হাবিবুর রহমান। আর আহত হয়েছেন একই ক‌্যা‌ম্পের সেনা সদস‌্য ফি‌রোজ। তাকে চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ত‌বে নিহত অপর তিনজনের পরিচয় পাওয়া যায়‌নি।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি এসএমজি, ৩টি দেশীয় অস্ত্র, ২৮০ রাউন্ড গুলি, সন্ত্রাসীদের ব্যবহৃত পোশাকসহ নানা সরঞ্জাম।

স্থানীয়রা জানান, রাতে ইন‌ফে‌ন্টি রে‌জি‌মে‌ন্টের সি‌নিয়র ওয়া‌রেন্ট অফিসার হাবিবুর রহমা‌নের নেতৃ‌ত্বে রাইক্ষিয়াংলেক আর্মি ক্যাম্প থে‌কে একটি বিশেষ টহল দল পাখই পাড়ায় গে‌লে জান‌তে পা‌রেন ব‌থিপাড়া এলাকার জেএসএস (মূল) দলের সদস‌্যরা অবস্থান কর‌ছে। 

প‌রে সেনা টহল দল ব‌থি পাড়ায় গে‌লে তাদেরকে লক্ষ‌্য ক‌রে গু‌লি ক‌রলে সেনাসদস‌্যরাও পাল্টা গু‌লি চালা‌য়। এসময় মাথায় গু‌লি‌বিদ্ধ হ‌য়ে সিনিয়র ওয়া‌রেন্ট অফিসার মো: হাবিবুর রহমান মারা যান এবং আরেক সেনাসদস‌্য প‌ায়ে গু‌লি‌বিদ্ধ হ‌য়ে আহত হন। 

ঘটনাস্থল থে‌কে জেএসএস দ‌লের তিন সদস‌্যদের লাশ উদ্ধার করা হয়েছে। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি