ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাসের চাপায় একই পরিবারের ৪ জন আহত, শিশুর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৫০, ৪ ফেব্রুয়ারি ২০২২

লক্ষ্মীপুরে একটি যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি অটোরিকশায় থাকা দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন সিএনজিতে থাকা শিশুর মা-বাবা ও ভাই। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে জেলা সদর হাসপাতালে শিশু সাদিয়া জাহানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এর আগে রাত ৮টার দিকে পৌর এলাকার দক্ষিণ মজুপুর গ্রামের লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

আহতরা হলেন নিহত শিশুর মা সুইটি আক্তার (৩৫), বাবা আবদুস সহিদ (৫০) ও তার ভাই এমরাম হেসেন। এদের মধ্যে এমরান হোসেন দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশার চালক ছিলেন। তাদের বাড়ি জেলা সদর উপজেলার বাঙ্গাখাঁ ইউনিয়নের মিরিকপুর গ্রামে। 

প্রত্যক্ষদর্শীরা জানান, লক্ষ্মীপুর শহর থেকে ছেড়ে যাওয়া জকসিনমুখী একটি সিএনজি অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা আনন্দ পরিবহন নামে একটি যাত্রীবাহী লোকাল বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিএনজিতে থাকা চালক ও শিশুসহ চারজন গুরুতর আহত হন। 

স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। সেখানে শিশু সাদিয়া জাহানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আহতদের স্বজনরা জানান, নিহত শিশুর নানা আবদুস সহিদ পায়ে আঘাত পেলে তাকে চিকিৎসা করাতে হাসপাতালে নিয়ে আসেন মেয়ে-জামাই। সেখান থেকে ফেরাত পথে তারা দুর্ঘটনার কবলে পড়েন।       

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি