ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:২৮, ৭ ফেব্রুয়ারি ২০২২

সিরাজগঞ্জে যুবদল নেতা আকবার আলী হত্যায় ইউপি চেয়ারম্যান নবিদুল ইসলামসহ আওয়ামী লীগ নেতাদের জড়িয়ে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচি পালিত হয়েছে। 

সোমবার সকালে মুলিবাড়িতে ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান, বেলাল হোসেন, শামচুল হক শিকদার, আলহাজ্ব মাসুদ রানা, রাশেদুল ইসলাম, হেলাল উদ্দিন, সাইদুল ইসলাম রাজা, মহিলা আওয়ামী লীগ নেত্রী রিতা তালুকদার, যুবলীগ নেতা বেলাল হোসেন, ছাত্রলীগ নেতা ছাদ্দাম হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তরা বলেন, যুবদল নেতা আকবার আলী হত্যার পরপরই উদ্দেশ্য প্রনোদিতভাবে ঢাকায় এমপি হাবিবে মিল্লাত মুন্না, চেয়ারম্যান নবিদুল ইসলামসহ দলীয় নেতাদের খুনের দায়ে সম্পৃক্ত করে সংবাদ সম্মেলন করা হয়েছে। মূলত রাজনৈতিক প্রতিহিংসাবসত ষড়যন্ত্র করে দলীয় নেতাদের আসামি করা হয়েছে। আওয়ামী লীগ নেতারা কোনভাবে এই খুনের সাথে জড়িত নয়।

বক্তারা আরও বলেন, ঘোলা পানিতে মাছ শিকার করতে জনপ্রিয় আওয়ামী লীগ নেতাদের আসামি করে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা এই মিথ্যাচার কখনো মেনে নেবোনা। দ্রুত এই মিথ্যা মামলা প্রত্যাহার না করলে বঙ্গবন্ধু সেতু মহাসড়ক অবরোধ করে সাড়া দেশের যোগাযোগ অচল করে দেয়া হবে।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যার পর সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়ন যুবদলের আহবায়ক ইট-বালু ব্যবসায়ী আকবার আলী বেলকুচি উপজেলার রান্ধুনি বাড়ি বাজারে অবস্থান কালে দুর্বৃত্তদের গুলিতে মারা যান। 

এ ঘটনায় পরদিন সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামকে প্রধান করে আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে নিহতের স্ত্রী হাসি বেগম বাদী হয়ে বেলকুচি থানায় একটি মামলা দায়ের করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি