ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে হাসপাতাল কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৪, ১২ ফেব্রুয়ারি ২০২২

সিরাজগঞ্জের সলঙ্গায় কামাল হোসেন (৫৩) নামে এক হাসপাতাল কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ ফেব্রুয়ারী) রাত ৯টায় সলঙ্গা থানার চড়িয়াশিকার গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কামাল হোসেন নরসিংদী জেলার বাসিন্দা। তিনি বিভিন্ন হাসপাতাল চাকরি করতেন বলে জানা যায়।

এলাকাবাসী জানান, কামাল হোসেন পরিবার নিয়ে ১৭ বছর আগে সিরাজগঞ্জ রোডে আসেন। দীর্ঘদিন ধরে এখানে ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন। গত কয়েক বছর ধরে সিরাজগঞ্জ রোডের ধারে চড়িয়া গ্রামে একটি বাড়ি ক্রয় করে স্ত্রী-সন্তানদের নিয়ে স্থায়ী নিবাস গড়েন। প্রথমে ভাঙ্গারির ব্যবসা শুরু করলেও পরে রোডের বিভিন্ন হাসপাতালে চাকরি করতেন। 

স্থানীয়রা আরও জানায়, তিনি গত কিছুদিন আগে বাড়িটি বিক্রি করেন এবং কয়েক সপ্তাহ আগে স্বপরিবারে এখান থেকে অন্যত্র চলে যান। বিক্রি করা বাড়ি ছেড়ে অন্যত্র চলে যাওয়ার পর থেকে বাড়িটি পরিত্যক্ত ছিল। এ অবস্থায় বাড়ির নতুন মালিক মানিক হোসেন শুক্রবার রাতে ঘরে ঢুকে কামালের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল হতে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শনিবার সকালে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি