ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

নলডাঙ্গায় ট্রাক চাপায় প্রাণ গেল যুবকের 

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ২২:৩৮, ১৬ ফেব্রুয়ারি ২০২২

বন্ধুর বাবার জানাযায় যাওয়ার পথে নাটোরের নলডাঙ্গায় বালিবাহি একটি ট্রাকের ( ড্রামট্রাক) নিচে চাপা পড়ে নিহত হয়েছেন প্রাণ অ্যাগ্রো কোম্পানীর ডিপো ইনচার্জ মো. কামাল হোসেন (৩৫)। এসময় আহত হয়েছে মো. সাজদার রহমান (৩৮) নামে অপর একজন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার (১৬ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার নলডাঙ্গা-ব্রুপুর সড়কের আড়িয়াপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত কামাল হোসেন উপজেলার ব্রুপুর (মাঝিপাড়া) গ্রামের মো. সিরাজ উদ্দিন মন্ডলের ছেলে। তিনি প্রাণ অ্যাগ্রো কোম্পানীর নাটোরের একডালা কারখানার ডিপো ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন। আর আহত সাজদার রহমান একই গ্রামের মো. খোয়াজ আলীর ছেলে এবং তিনিও প্রাণ কোম্পানীতে চাকরি করেন। 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, বন্ধুর বাবার মৃত্যুর খবর পেয়ে জানাজা নামাজে অংশ নিতে বিকেলে মোটরসাইকেল নিয়ে নলডাঙ্গার ব্রুপুর গ্রামে যাচ্ছিলেন কামাল হোসেন ও সাজদার রহমান। পথে নলডাঙ্গা-ব্রুপুর সড়কের আড়িয়াপাড়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি বালিবাহি ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। 

এ সময় কামাল হোসেন ছিটকে গিয়ে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। এসময় গুরুতর আহত হন সাজদার রহমান। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত সাজদার রহমানকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এছাড়া ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি