ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

কোম্পানীগঞ্জে কলেজছাত্রী প্রিয়তা হত্যার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৫, ১ মার্চ ২০২২

নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট সরকারি মুজিব কলেজের স্নাতক শ্রেণির ছাত্রী শাহনাজ পারভীন প্রিয়তা হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে কলেজের শিক্ষার্থী এবং স্থানীয় লোকজন।

মঙ্গলবার সকালে বসুরহাট জিরো পয়েন্টে এ কর্মসূচি পালন করেন তারা। মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে অংশগ্রহণ করেন কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ, কলেজ শাখা ছাত্রলীগসহ আওয়ামী লীগের অংগসংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, শিক্ষার্থী শাহনাজ পারভীন প্রিয়তা লেখাপড়ার পাশাপাশি বসুরহাট বাজারের মর্ডান হাসপাতালে শিক্ষানবিশ নার্স হিসেবে কর্মরত ছিলেন। তাকে যেভাবে হত্যা করা হয়েছে তা কারোই কাম্য নই। তারা দ্রুত সময়ের মধ্যে হত্যাকারিদের চিহিৃত করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে দাবি করেন। না হলে এ হত্যার প্রতিবাদে আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে বলেও উল্লেখ্য করেন তারা।

প্রসঙ্গত, গতকাল সোমবার দুপুর ১টার দিকে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের একটি পরিত্যক্ত জায়গা থেকে প্রিয়তার লাশ উদ্ধার করে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ ও মুখো কাপড় বাঁধা ছিল। নিহত শাহানাজ আক্তার প্রিয়তা কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ভূঁইয়ারহাট এলাকার নবী হোসেনের মেয়ে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি