ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

ছয় বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না কোটকা সবুজের

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৩০, ৮ মার্চ ২০২২

গ্রেফতার এড়াতে ছয় বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি নোয়াখালীর বেগমগঞ্জের কিশোর নিপু হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি সবুজ প্রকাশ কটকা সবুজের (২৭)। অবশেষে র‌্যাবের হাতে ধরা পড়তেই হলো ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যার এই আসামিকে।

সোমবার রাত সাড়ে ৯টায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ ও সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

এর আগে সোমবার দুপুরে বেগমগঞ্জ থানাধীন চাঁদ কাঁশিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতার সবুজ বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের চাঁদ কাশিমপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

জানা যায়, ২০১৬ সালের ১ এপ্রিল বেগমগঞ্জের গোপালপুর খুরশিদা বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটে। এসময় গ্রেফতারকৃত সবুজ তার দলের খেলোয়াড়দের নিয়ে বিপক্ষ দলের খেলোয়াড় নিপুকে ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা করে। 

এ ঘটনায় সবুজকে আসামি করে সেদিন রাতেই বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিপুর পরিবার। মামলায় গ্রেফতার এড়াতে সবুজ দীর্ঘদিন পালিয়ে ছিলেন।

গ্রেফতারকৃত আসামি সবুজকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে জানিয়েছেন র‌্যাব-১১ কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি