ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪

কলারোয়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ০০:০৬, ৯ মার্চ ২০২২ | আপডেট: ০০:১১, ৯ মার্চ ২০২২

নারী দিবসে সাতক্ষীরার কলারোয়ায় ধারালো অস্ত্র দিয়ে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের নাম নাজমা খাতুনকে (৩৫)। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে স্বামী আব্দুল আলিম (৪৫)কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে কলারোয়া উপজেলার কেরালকাতা ইউনিয়নের ইলিশপুর দক্ষিণপাড়া গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে।

ঘটনার বিবরণে নিহত নাজমা খাতুনের প্রথম পক্ষের ছেলে আশিক বাহার জানান, তার মা নাজমা খাতুনের প্রথম বিয়ে হয় কলারোয়াতে। তার বাবা মারা যাওয়ায় ৮ বছর আগে মায়ের বিয়ে হয় কেরালকাতার ইলিশপুরের রাজমিস্ত্রী আব্দুল আলিমের সাথে। বিয়ের পর থেকেই আব্দুল আলিমের মা খাতুন বিবি ও তার ভাইপোরা বিভিন্নভাবে তার মায়ের ওপর নির্যাতন চালাতো। মঙ্গলবার আব্দুল আলিম বাজার থেকে সবজি-শাক কিনে নিয়ে বাসায় আসেন। 

আশিক বাহার আরও জানান, সকালে রান্না না করার অজুহাতে খাতুন বিবির প্ররোচনায় তার মাকে বেধড়ক মারধর করে তার বাবা আব্দুল আলীম। সকাল সাড়ে ৯টার দিকে বাবা আব্দুল আলিম মা নাজমা খাতুনকে বেধড়ক পেটাতে থাকেন। তখন মারধর থামিয়ে মায়ের জন্য ডাক্তার আনতে গেলেই ঘরের ভেতর মাকে ধরে নিয়ে আবার মারধর শুরু করেন। এক পর্যায়ে মায়ের গলা কেটে হত্যা করেন।

তিনি জানান, এর আগেও কয়েকবার আব্দুল আলীমের মা খাতুন বিবি ও তার ভাইপোরা মিলে বাবা আব্দুল আলীম ও মা নাজমা খাতুনের ওপর বিভিন্নভাবে নির্যাতন চালিয়েছে। বাবা আব্দুল আলিম এই হত্যার ঘটনা ঘটিয়েছেন। হত্যাকাণ্ডে জড়িত বাবাসহ সবাইকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি ও ফাঁসি দাবি করেন তিনি। 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসিরউদ্দীন মৃধা বলেন, পারিবারিক ঝগড়ায় এ হত্যার ঘটনা ঘটেছে। আব্দুল আলীম যাত্রীবাহী বাসে পালিয়ে যাচ্ছিল। খবর পেয়ে উপজেলার কাজিরহাট এলাকা থেকে বাস থামিয়ে তাকে আটক করা হয়। পরিবার থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। ঘটনাটি তদন্তাধীন রয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে যদি কেউ জড়িত থাকে তাহলে অবশ্যই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এদিকে খবর পেয়ে সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার আসাদুজ্জামান ঘটনা স্থান পরিদর্শন করেন। পুলিশ ঘাতক স্বামী আব্দুল আলিম ও নিহত গৃহবধূ নাজমা খাতুনের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি