ঢাকা, শুক্রবার   ১৪ জুন ২০২৪

বেনাপোলে সফল নারী উদ্যোক্তা সেতুকে সংবর্ধনা

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৬, ২০ মার্চ ২০২২

উদীয়মান সফল নারী উদ্যোক্তা সাহিদা রহমান সেতু কলকাতায় গ্লোবাল ফেইম অ্যাওয়ার্ড মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় বেনাপোলে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার সন্ধ্যায় বেনাপোল প্রেসক্লাবের উদ্যোগে এই সংবর্ধনা দেওয়া হয়।

প্রেসক্লাব বেনাপোলের সভাপতি আলহাজ্ব মহসিন মিলনের সভাপতিত্বে ও সহ-সভাপতি আলহাজ্ব বকুল মাহবুবের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেনাপোলের বিশিষ্ট সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ী ও এ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি আলহাজ্ব শামসুর রহমান ও সিএন্ডএফ ব্যবসায়ী সাইদুর রহমান বকুল। 

অনুভূতি ব্যক্ত করে সাহিদা রহমান সেতু বলেন, এটি আমার জন্য অনেক গর্বের। সীমান্ত শহর বেনাপোলের একজন নারী হিসেবে বিদেশের মাটিতে এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত। এই সংবর্ধনায় আমি অনুপ্রাণিত। অনুষ্ঠান আয়োজকদেরও ধন্যবাদ জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু, বেনাপোল টিভি জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক এম, এ রহিম, বেনাপোল রিপোটার্স ইউনিটির সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক ফারুক হাসান, মশিয়ার রহমান, দেবুল কুমার, সেলিম রেজা, মিলন হোসেন, জিএম আশরাফ, শিশির কুমার, নাসির উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, নারী উদ্যোক্তা হিসেবে অসামান্য ভূমিকার জন্য সম্প্রতি তাকে এই পুরস্কার দেওয়া হয়। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের বিশেষ অতিথি বলিউড তারকা বিপাশা বসু তার হাতে পুরস্কার তুলে দেন। 

ভি কানেক্ট স্টারের আয়োজনে কলকাতার একটি পাঁচতারকা হোটেলে পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি