ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মাথায় গুলি চালিয়ে বৃদ্ধের আত্মহত্যা 

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৪, ৩০ মার্চ ২০২২

নওগাঁর পত্নীতলায় নিজের বন্দুক মাথায় ঠেকিয়ে গুলি চালিয়ে ইয়াকুব আলী(৫৫) নামে এক বিত্তশালী ব্যক্তি আত্মহত্যা করেছে। বুধবার সকালে উপজেলার আকবপুর ইউনিয়নে চেরাডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত ইয়াকুব আলী ওই গ্রামের মৃত হামিদ আলীর ছেলে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম জানান, পত্নীতলা উপজেলার চেরাডাঙ্গা গ্রামে পরিবার ও স্বজনদের নিয়ে বসবাস করত ইয়াকুব আলী। বিত্তশালী হওয়ায় নিজের ও পরিবারের নিরাপত্তা রক্ষায় নিজের লাইসেন্সকৃত একনলা একটি বন্দুক ছিল তার। বুধবার সকালের কোনো এক সময়ে সকলের অজান্তেই বাড়ির ছাদে বন্দুক নিয়ে গিয়ে নিজের মাথায় ওই বন্দুক ঠেকিয়ে গুলি চালায় ইয়াকুব আলী। 

এ সময় তাঁর স্ত্রী মর্জিনা খাতুন গুলির শব্দ শুনতে পেয়ে ছাদে উঠে ইয়াকুব আলীর মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের পক্ষ থেকে পত্নীতলা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াকুব আলীর মরদেহ উদ্ধার করে এবং বন্দুকটি জব্দ করে। এদিকে তিনি কি কারণে আত্মহত্যা করেছেন সে সম্পর্কে কিছু জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। 

এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে এবং মরদেহ উদ্ধার করে বুধবার দুপুরে নওগাঁ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী মর্জিনা খাতুন (৪৮) বলেন, বেশ কিছুদিন ধরে পারিবারিক জমি-জমার ভাগ বাটোয়ারার জটিলতা নিয়ে তিনি হতাশায় ভুগছিলেন। এর বাহিরে তিনি আর কিছু বলতে রাজি হননি।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি