ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

জামিন পেলেন বিজ্ঞান শিক্ষক হৃদয় মণ্ডল

মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০৭, ১০ এপ্রিল ২০২২

মুন্সিগঞ্জে আটক বিজ্ঞান শিক্ষক হৃদয় মণ্ডলের জামিন মঞ্জুর করেছে আদালত। 

রোববার (১০ এপ্রিল) বেলা ১টা ১৮ মিনিটের সময় মুন্সিগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোতাহারাত আক্তার ভূঁইয়া শুনানি শেষে এ জামিন আদেশ দেন।

এতে বাদী ও বিবাদী পক্ষের আইনজীবীদের শুনানি শেষে বিজ্ঞ বিচারক ৫ হাজার টাকা বন্ডে হৃদয় মণ্ডলের জামিন মঞ্জুরের আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন হৃদয় মণ্ডলের আইনজীবী শাহিন মোহাম্মদ আমানুল্লাহ।

এর আগে জামিনের জন্য গত ৪ এপ্রিল আবেদন করেন তার আইনজীবী। মামলাটিতে আসামির জামিন শুনানির জন্য ১০ এপ্রিল শুনানির জন্য ধার্য করেন মুন্সিগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন।

গেলো ২০ মার্চ বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান ক্লাসে ধর্মীয় বিষয়ে হৃদয় মণ্ডলের বিভিন্ন কথোপকথন শিক্ষার্থীরা মোবাইলে রেকর্ড করে। ২২ মার্চ ধর্মীয় অবমাননার অভিযোগ তুলে শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ করে তারা। 

একইদিন ওই শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেন বিদ্যালয়ের অফিস সহকারী আসাদ।

মামলায় গত ২২ মার্চই আটক করা হয় বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞানশিক্ষক হৃদয় মণ্ডলকে। ২৩ মার্চ তাকে আদালতে সোপর্দ করলে আদালত আসামিকে জেলহাজতে পাঠান।

পরে গত ২৮ মার্চ মুন্সিগঞ্জ আমলি আদালত-১ এ আসামির জামিন আবেদন করা হলে ওই আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল ইউসুফ জামিন নামঞ্জুর করেন।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি