ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বেগমগঞ্জে অতিরিক্ত দামে তেল বিক্রি, ব্যবসায়ীকে জরিমানা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪২, ১২ এপ্রিল ২০২২ | আপডেট: ১৬:৪৬, ১২ এপ্রিল ২০২২

চলমান রমজানে বাজার তদারকি, নিয়ন্ত্রণ ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধের লক্ষ্যে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা শাখা। এসময় সরকার নির্ধারিত মূল্যের থেকে বেশি মূল্যে ভোজ্যতেল (সয়াবিন তেল) বিক্রির অপরাধে এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে চৌমুহনী দক্ষিণ বাজারে এ অভিযান পরিচালনা করেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারি পরিচালক মো. কাউছার মিয়া। অভিযানে সহযোগিতা করেন বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

ভোক্তা অধিকার অধিদপ্তর নোয়াখালীর সহকারি পরিচালক মো. কাউছার মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, রমজানে বাজার তদারকির অংশ হিসেবে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে চৌমুহনী দক্ষিণ বাজারের 'জয় রাম ভান্ডার' সরকার নির্ধারিত দামের চেয়ে বেশি দামে সয়াবিন তেল বিক্রি করার অভিযোগ প্রমাণ হয়। পরে প্রতিষ্ঠানের মালিক জয় রামকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

তিনি আরও বলেন, জরিমানার পাশাপাশি বাজারের অন্য দোকানি প্রতিষ্ঠানের মালিককে মৌখিক সর্তক করা হয়েছে। রমজানে বাজার মূল্য স্থিতিশীল রাখতে এই অভিযান চলমান থাকবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি