ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

অপহরণের ২৪ ঘণ্টা পর ব‌্যবসায়ীকে উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৭, ১৩ এপ্রিল ২০২২

মুক্তিপণের দাবিতে অপহর‌ণের ২৪ ঘণ্টা পর পটুয়াখালীর ব‌্যবসায়ী শিবু লাল দাস‌কে তার গাড়ীর চালক মিরাজ‌সহ উদ্ধার ক‌রে‌ছে থানা পু‌লিশ। 

মঙ্গলবার রাত সা‌ড়ে ১০টার দি‌কে শহ‌রের কাজীপাড়াস্থ এস‌পি কম‌প্লে‌ক্সের আন্ডারগ্রাউন্ড থে‌কে অক্ষত অবস্থায় তা‌দের‌ দুজন‌কে উদ্ধার করা হয়। এ তথ্য নিশ্চিত করেন পু‌লিশ সুপার মোহাস্মদ শ‌হিদুল্লাহ।

তথ‌্য প্রযুক্তির সহায়তায় দিনভর অভিযান চা‌লি‌য়ে ওই স্থানকে চি‌হ্নিত করে পুলিশ। প‌রে তল্লা‌শি চা‌লি‌য়ে তা‌দের উদ্ধার করা হয়। 

প্রত‌্যক্ষদর্শীরা জানান, বোরকা পড়া এবং অসুস্থ অবস্থায় তা‌দের‌কে ওই স্থানে পাওয়া যায়।

উল্লেখ্য, সোমবার রাত ৯টার দি‌কে গলা‌চিপা উপ‌জেলার হ‌রি‌দেবপুর খেয়াঘাট থে‌কে নিজ গাড়ী‌তে পটুয়াখালী শহ‌রের পুরানবাজারস্থ বাসার উদ্দে‌শ্যে রওয়ানা হন। প‌রে রাত ৯টা থে‌কে ১০টার যে‌কোন সম‌য়ে শিবু লাল দাস‌কে অপহরণ করা হয়। 

পরে রাত ২টার দি‌কে তার ব‌্যবহৃত ফোন দি‌য়ে শিবু লালের স্ত্রী বিউটি দাস‌কে ফোন দিয়ে ২০ ‌কো‌টি টাকা মু‌ক্তিপণ দাবি করা হয়। এরপর বিষয়‌টি প্রশাসন‌কে জানা‌নো হ‌লে ওই রাত থে‌কে মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত জেলার বি‌ভিন্ন স্থা‌নে সাড়া‌শি অভিযান চা‌লি‌য়ে শহ‌রের কাজীপাড়াস্থ এস‌পি কম‌প্লে‌ক্সের আন্ডারগ্রাউন্ড থে‌কে তাদেরকে উদ্ধার করে পুলিশ। 

ত‌বে ওই ভব‌নের আন্ডারগ্রাউন্ডে শিবু কিভা‌বে আস‌ল এবং এ ঘটনার সা‌থে কে বা কারা জ‌ড়িত সে বিষ‌য়ে পু‌লিশ তাৎক্ষ‌ণিকভা‌বে কিছু জানাতে পারেনি। 

প্রসঙ্গত, এস‌পি কমপ্লে‌ক্সের মা‌লিক শহ‌রের প্রথম শ্রেণীর ঠিকাদার ও ব‌্যবসায়ী গোলাম স‌রোয়ার বাদল।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি