ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিক যুগলের আত্মহত্যা

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪৮, ২২ এপ্রিল ২০২২

দুই প্রেমিক যুগলের মৃতদেহ

দুই প্রেমিক যুগলের মৃতদেহ

পঞ্চগড়ে তিন পরিবারের সম্মতিতেই দুই প্রেমিকাকে নিয়ে সুখে ঘর করছেন প্রেমিক রোহিনী। আলোচিত এই খবরের রেশ না কাটতেই পিরোজপুরের নাজিরপুরে ঘটল ঠিক বিপরীত এক বেদনার্ত ঘটনা। প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় বিষপান করে প্রেমিক যুগল আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (২২ এপ্রিল) ভোর রাতে উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর কলারদোয়ানিয়া গ্রামের চাঁদকাঠী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কলারদোয়ানিয়া গ্রামের মো. রফিকুল ইসলামের মেয়ে মোসা. মারিয়া খানম (১৫) এবং নেছারবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উলিবুনিয়া গ্রামের মো. হাফিজ তালুকদারের ছেলে ইয়াছিন তালুকদার (১৮)। 

নিহত মারিয়া উপজেলার মুগারঝোর দাখিল মাদরাসার দশম শ্রেণির ছাত্রী এবং ইয়াছিন তার বাবার সঙ্গে ধান-চালের ব্যবসা করতেন।

নিহত ইয়াছিনের বাবা হাফিজ তালুকদার জানান, তার ছেলে তিন/চারদিন আগে তার ফুফা মোজাম্মেল হক হাওলাদারের বাড়িতে বেড়াতে যায়। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ফুফাতো ভাই ছাব্বিরের সঙ্গে তার দোকানে ঘুমাতে যায়।

কিন্তু গরমের কথা বলে সেখান থেকে বের হয়ে আসে। রাত ৩টার দিকে ইয়াছিনের ফুফু ছাবিনা ইয়াছমিন ফোন করে জানান, ইয়াছিন ও বাড়ির পাশের এক মেয়ে একসঙ্গে বিষপান করেছে।

নিহত মারিয়ার মা শামীমা নাছরিন জানান, তার মেয়ে মারিয়া রাতের খাবার খেয়ে ১০টার দিকে তার কক্ষে ঘুমাতে যায়। রাত ২টার দিকে বাড়ির সামনের কবরস্থান থেকে বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুনতে পান। পরে সেখানে গিয়ে মারিয়া ও ইয়াছিনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

নিহতদের পারিবারিক সূত্র জানান, তাদের হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মারিয়াকে মৃত বলে ঘোষণা করেন। কিছুক্ষণ পরে চিকৎসাধীন অবস্থায় ইয়াছিনেরও মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার অসিত মিস্ত্রী জানান, মারিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় এবং ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় ইয়াছিনের মৃত্যু হয়।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় একাধীক সূত্র জানায়, মারিয়ার বাবা বাড়িতে থাকেন না। মা শামীমা নাছরিন মেয়ের প্রেমে বাধা হয়ে দাঁড়ান এবং গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে এ নিয়ে মেয়েকে গালমন্দ করেন। এর জেরে প্রেমিক-প্রেমিকা একসঙ্গে আত্মহত্যা করে।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি