ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শতবর্ষী মধু সুধন পাল আর নেই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৪, ৩০ এপ্রিল ২০২২

মধু সুধন পাল

মধু সুধন পাল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার রাধানগরের বাসিন্দা শতবর্ষী মধু সুধন পাল আর নেই। শুক্রবার রাতে রাধানগরের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৪ বছর।

মধু সুধন পাল মৃত্যুর আগে বিভিন্ন দায়িত্বে অধিষ্ঠিত ছিলেন। তিনি আখাউড়া পৌর এলাকার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি, বড় বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সাধারণ সম্পাদক, শ্রী শ্রী রাধামাধব আখড়া কমিটির সাবেক প্রধান উপদেষ্টা, লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহাশ্মশান কমিটির সাবেক সভাপতি ও প্রবীণ হিতৈষী সংঘের সাবেক সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

মধু সুধন পাল গত দুই সপ্তাহ আগে রক্তচাপজনিত কারণে অসুস্থ হয়ে ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। দু’দফা চিকিৎসা শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে নিজ বাড়ি রাধানগরে আনা হয়। 

মধু সুধন পাল ছয় পুত্র ও তিন কন্যা সন্তানের জনক। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। প্রায় ২৭ বছর আগে তার স্ত্রী সুভাষিণী পাল মারা যান।

শতবর্ষী মধু সুধন পাল মৃত্যুর আগে সাত প্রজন্ম দেখে যাবার সৌভাগ্য অর্জন করেন। শনিবার সকালে রাধানগরের শ্রী শ্রী লোকনাথ সেবাশ্রম শান্তিবন মহাশ্মশানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

উল্লেখ্য, মধু সুধন পাল সম্পর্কে দৈনিক কালের কণ্ঠের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবুর দাদা ছিলেন।

আরএমএ//এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি