ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

নওগাঁ প্রতিনিধি 

প্রকাশিত : ০০:০৮, ২২ মে ২০২২

নওগাঁর আত্রাইয়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাফিজুর রহমান (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুর ১টার দিকে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের আত্রাই সেতুর দক্ষিণ পাশের চারমাথা মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাফিজুর রহমান উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের সিংসাড়া পূর্বপাড়া গ্রামের মৃত নাছির উদ্দিনের ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১টার দিকে হাফিজুর রহমান মোটরসাইকেল যোগে তার নাতিকে উপজেলা পরিষদ সংলগ্ন স্কুলে রাখতে গিয়েছিলেন। নাতিকে স্কুলে রেখে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে আত্রাই সেতুর দক্ষিণ পাশের চারমাথা মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সড়কে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন হাফিজুর রহমান।

স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহীতে নেওয়ার পথে বিকেল ৩টা দিকে তার মৃত্যু হয়।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) লুৎফর রহমান বলেন, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতার কাছে থেকে ঘাতক ট্রাকটি আটক করে থানায় নেওয়া হয়েছিল। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় দুপুরে লাশটি তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি