ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে পৃথক দুর্ঘটনায় নিহত ২

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৭, ২২ মে ২০২২

ঝালকাঠিতে মোটরসাইকেল চাপায় এক বৃদ্ধ (৭৫) নিহত হয়েছে। রোববার দুপুর ৩টার দিকে পৌর এলাকার কৃষ্ণকাঠিতে এ দুর্ঘটনা ঘটে। অন্যদিকে রাজাপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে লাভলী বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

রোববার সকাল ৭টায় উপজেলার কানুদাসকাঠি এলাকায় এ ঘটনা ঘটে। লাভলী বেগম ওই এলাকার মো. দেলোয়ার গাজীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শী মন্টু হাওলাদার বলেন, বাসস্ট্যান্ড সংলগ্ন কুতুবনগর মাদ্রাসার সামনের রাস্তা পাড় হওয়ার সময় এক পথচারীকে ধাক্কা দেয় পেট্রোলপাম্পের দিক থেকে শহরের দিকে আসা দ্রুতগামী একটি মোটরসাইকেল। ওই পথচারী ছিটকে সড়কের পাশে পড়ে যায়। তখন ওই মোটরসাইকেলের চালক দ্রুত চালিয়ে চাদকাঠির দিকে চলে যায়। এর প্রায় ২শ গজ দূরে গিয়ে আরেক বৃদ্ধ পথচারীকে চাপা দেয়। তখন বাইক চালক যুবক নিজেও ছিটকে পরে যায়।

প্রত্যক্ষ্যদর্শী ইমরান হোসেন বলেন, স্থানীয়রা বাইক চালক যুবককে দিয়ে আহত বৃদ্ধাকে হাসপাতালে পাঠিয়ে দেয়। দুপুর ৩টার দিকে ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তানজীলা আক্তার বৃদ্ধকে মৃত ঘোষণা করেন। ততক্ষণে বাইক চালক যুবক হাসপাতার থেকে সটকে পরে। পুলিশ নিহতের লাশ তাদের জিম্মায় নিয়ে সুরতহাল করেছে। 

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খলিলুর রহমান বলেন, নিহতের বৃদ্ধা সড়ক মহাসড়কে ভিক্ষা করতো, তার পরিচয় খোঁজ করা হচ্ছে এবং মরদেহ ময়নাতদন্তে জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে নিহতের স্বামী মো. দেলোয়ার গাজী জানান, সকালে রান্নাঘরের বিদ্যুতের লাইন থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয় লাভলী। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. মোস্তফা কামাল বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি