ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রেল স্টেশনে তরুণীকে হেনস্থা, অভিযুক্ত নারী ৩ দিনের রিমান্ডে

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ০৯:১০, ৩১ মে ২০২২

পোশাক পড়াকে কেন্দ্র করে নরসিংদী রেলওয়ে স্টেশনে এক তরুণীকে হেনস্থার ঘটনায় র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া মার্জিয়া আক্তার ওরফে শিলা আক্তার সায়মাকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। 

সোমবার সন্ধ্যায় নরসিংদীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন রিমান্ড মঞ্জুর করেন। ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, নরসিংদী রেলওয়ে স্টেশনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীকে হেনস্থা, মারধর ও শ্লীলতাহানির ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত মার্জিয়া আক্তার ওরফে শিলা আক্তার সায়লাকে গ্রেপ্তারের পর রেলওয়ে পুলিশে হস্তান্তর করে র‌্যাব। পরে সন্ধ্যায় তাকে আদালতে তোলা হয়। 

এসময় মামলার তদন্ত কর্মকর্তা ভৈরব থানার উপ-পরিদর্শক হারুনুজ্জামান রুমেল আসামিকে ৫ দিনের রিমান্ডে নিতে আদালতে আবেদন করেন। 

শুনানি শেষে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

এর আগে রোববার রাত তিনটার দিকে শিবপুরের ইটাখোলা এলাকায় বোনের বাড়ি থেকে মার্জিয়া আক্তার ওরফে শিলা আক্তার সায়লাকে গ্রেপ্তার করে র‍্যাব-১১। রেলস্টেশনে তরুণীকে হেনস্তার ঘটনার ভিডিও ফুটেজ দেখে তাকে শনাক্ত করা হয় বলে জানায় র‌্যাব।

র‌্যাব-১১ কমান্ডার তৌহিদুল মবিন খান জানান, “অভিযুক্ত ওই নারী পেশায় ঘটক। সে একেক জায়গায় একেক নাম-পরিচয় ব্যবহার করেন। যার ফলে শিলা, শায়লা ইত্যাদি নামে পরিচিত সে। তবে, জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম মার্জিয়া আক্তার।”

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি