ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

ভান্ডারিয়া সংবাদদাতা

প্রকাশিত : ০৮:৫০, ৪ জুন ২০২২

পিরোজপুরের ভান্ডারিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় মো. আবু তালহা (৮) নামের এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (৩ জুন) সন্ধ্যায় শহরের বঙ্গবন্ধু সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত তালহা উপজেলার ২ নম্বর নদমুলা শিয়ালকাঠী ইউনিয়নের দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের বাসিন্দা এবং ভান্ডারিয়া বাজারের ব্যবসায়ী মো. হাবিবুর রহমানের ছেলে। সে ভান্ডারিয়া বন্দর তাফসির ময়দান সংলগ্ন নুরানী মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী এবং পরিবার সূত্রে জানা গেছে, তালহা চাচার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার জন্য রাস্তায় বের হলে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের ধাক্কায় সিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। এ সময় স্থানীয়রা মোটরসাইকেলটি আটকানোর চেষ্টা করলে চালক সাজিদ (১৯) ভয়ভীতি দেখিয়ে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয়রা আহতকে উদ্ধার করে দ্রুত ভাণ্ডারিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ তাসনীয়া প্রেমা রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

স্বজনরা আহত তালহাকে নিয়ে বরিশাল রওয়ানা দিলে পথিমধ্যে তার মৃত্যু হয়। পরে স্বজনরা পুনরায় ভান্ডারিয়া হাসপাতালে নিয়ে আসলে রাত ৮.২০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ভান্ডারিয় থানার অফিসার্স ইন চার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, মৃতের লাশ হাসপাতাল থেকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি