ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ 

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৭, ৪ জুন ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ করেছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শনিবার দুপুরে জেলা আওয়ামী লীগের আয়োজনে সংগঠনের কার্যালয়ের সামনে থেকে বিশাল এক বিক্ষোভ মিছিল বের করা হয়। 

মিছিলে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, মহিলালীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ অংশ নেন।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবারও একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি মুহা. সাদেক কুরাইশী, সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পদাক মোশারুল ইসলাম সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, জেলা স্বেচ্ছাসেবক লীগের
সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুনামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, বিএনপি জামায়াত জোট পঁচাত্তরের হাতিয়ার শ্লোগান দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিসহ দেশে যে নৈরাজ্য সৃষ্টি ও উন্নয়নের ধারা ব্যাহত করার পায়তারা করছে তা তাদের দুঃস্বপ্ন। কারণ মুজিব সেনা আওয়ামী লীগের নেতাকর্মীরা তা প্রতিহত করতে প্রস্তুত।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি