ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

রায়পুরায় ট্রেনের ধাক্কায় নিহত বেড়ে ৪ 

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৯, ৪ জুন ২০২২

নরসিংদীর রায়পুরার আমিরগঞ্জে রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কার ঘটনার আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে নিহতের সংখ্যা দাঁড়ালো চারে। গুরুতর আহত হয়েছে আরও ২ জন। শনিবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম-সিলেট রেলপথের আমিরগঞ্জ রেলস্টেশনের অদূরে হাসনাবাদ রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার কালিহর মাইজপাড়া এলাকার চাঁন মিয়ার ছেলে সুজাত মিয়া (২৫), একই এলাকার ইব্রাহীম খানের ছেলে আনিস খান (২৪) ও আব্দুর রশিদের ছেলে শাহীন মিয়া (২৩) ও কালা মিয়ার ছেলে আনোয়ারুল (২৬)।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, হাসনাবাদ বাজার রোড থেকে আসা একটি পিকাপ ভ্যান অরক্ষিত হাসনাবাদ রেলক্রসিং পার হচ্ছিল। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনটি পিকআপটিকে ধাক্কা দেয়। এতে পিকাপ ভ্যানটি দুমড়ে-মুচড়ে গিয়ে ভেতরে থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যায় আরও একজন। এতে আহত হওয়া তিনজনের মধ্যে ঢাকায় নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল পাঠিয়েছে। খবর পেয়ে নরসিংদী রেলওয়ে ফাড়ি পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহতদের মধ্য থেকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি