ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ১

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৭, ৪ জুন ২০২২

মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহমান নামের যুবক নিহত হয়েছে। এ সময় সাঈফ নামের আরেক যুবক আহত হয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত আব্দুর রহমান মেহেরপুর শহরের কাঁশ্যাব পাড়ার সাদিকুর রহমান ছাদুর ছেলে। 

শনিবার সন্ধায় সদর উপজেলা আমঝুপি ডাল ও তৈল বীজ খামারের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহত সাঈফ গাংনী উপজেলার হিন্দা গ্রামের মিজানুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ বিকেলে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে আমঝুপি ডাল তেল বীজ খামারের সামনে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় দুই মোটরসাইকেল চালক সড়কের উপরে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে মেহেরপুর ফায়ার সার্ভিসের একটি টিম গিয়ে ঘটনাস্থল থেকে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে হাসপাতালে চিকিৎসক আব্দুর রহমানকে মৃত ঘোষণা করেন। আহত সাইফকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে বলে জানান জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মোখলেছুর রহমান পলাশ।
  
সড়ক দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ শাহ দারা খান বলেন, বিকেলে মেহেরপুর থেকে আব্দুর রহমান মোটরসাইকেল যোগে চুয়াডাঙ্গায় যাওয়ার পথে অপর দিক থেকে সাঈফ দ্রুত গতিতে বাইক চালিয়ে মেহেরপুর আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুর রহমানকে ধাক্কা দেয়। দু'জনে আহত হলে হাসপাতালে নেওয়ার পথে আব্দুর রহমানের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে তিনি জানান।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি