ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

দোহারে নারীসহ ৪ মাদক কারবারি আটক

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৬, ৬ জুন ২০২২

ঢাকার দোহার উপজেলায় অভিযান চালিয়ে ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে দোহার থানা পুলিশ। রোববার রাতে তাদেরকে আটক করা হয়।
 
আটককৃতরা হলেন, কক্সবাজার জেলার টেকনাফ থানার পশ্চিম ডেলাপাড়া কেতিবিল গ্রামের বিকাশ শর্মার স্ত্রী সীতা শর্মা (৪০), ঢাকার দোহার উপজেলার বৌ-বাজার খালপাড় এলাকার দেলোয়ার হোসেনের ছেলে আনোয়ার হোসেন আনু (৩৮), একই উপজেলার উত্তর ইউসুফপুর এলাকার রজব আলীর ছেলে চায়না হাসান(২৩), একই উপজেলার নিকড়াগ্রামের মৃত সোহরাব বেপারীর ছেলে ফিরোজ রহমান (৪৫)।

পুলিশ জানায়, কক্সবাজার টেকনাফের সীতা শর্মার সাথে প্রথমে পরিচয় হয় দোহারের ফিরোজ রহমানের। পরে তার মাধ্যমেই আনু ও হাসান ওরফে চায়না হাসানের সাথে পরিচয় হয় সীতা শর্মার। সেই সূত্র ধরেই সীতা শর্মা বিশেষ কায়দায় পেটে বহন করে ইয়াবা টেকনাফ থেকে দোহারে নিয়ে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে দোহার থানার ওসি মোস্তফা কামালের নির্দেশে এএসআই নান্টু কৃষ্ণ মজুমদার সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ইয়াবা লেনদেনের সময় দোহার বাজার এলাকা থেকে সীতা শর্মা ও আনোয়ার হোসেন আনু নামে ২ মাদক কারবারিকে আটক করে। পরে তাদের তথ্য অনুযায়ী হাসান ওরফে চায়না হাসান ও মো. ফিরোজ রহমানকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ২২৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

সোমবার সকালে এক প্রেস ব্রিফিংএর মাধ্যমে এসব তথ্য জানান দোহার থানার ওসি তদন্ত আজহারুল ইসলাম। আটককৃত মাদক কারবারীদের বিরুদ্ধে দোহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে বলে জানান এই কর্মকর্তা।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি