ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

৩০ জুন পর্যন্ত পদ্মাপাড়ে হবে সাংস্কৃতিক অনুষ্ঠান: চিফ হুইপ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৯, ১১ জুন ২০২২

এগিয়ে চলেছে পদ্মা সেতু উদ্বোধনের প্রস্তুতি। এ উপলক্ষ্যে ১০ লাখ মানুষের সমাবেশ করতে চায় আওয়ামী লীগ। বিশাল জনসমাবেশ ঘিরে নিরাপত্তার সব প্রস্তুতি এরইমধ্যে নেয়া শুরু হয়েছে। 

আর মাত্র ১৪ দিন পর খুলবে স্বপ্নের পদ্মা সেতুর দ্বার। এরইমধ্যে স্বগৌরবে মাথা তুলে দাঁড়িয়েছে সেতুটি।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মাদারীপুরের শিবচরের কাঁঠালাবাড়ির ইউনিয়নের বাংলাবাজার ঘাট এলাকায় আয়োজন করা হয়েছে জনসভার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উদ্বোধন করবেন স্বপ্নের পদ্মা সেতু।

সকালে জনসভাস্থল পরিদর্শনে এসে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, ২৫ জুন প্রতিটি জেলায় একসাথে পদ্মা সেতু উদ্বোধনের আনন্দ উৎসব উদযাপিত হবে, এটি দেশের মানুষের জন্য অনেক বড় চমক। এছাড়া পদ্মাসেতু উদ্বোধনের পরও ৩০ জুন পর্যন্ত পদ্মাপাড়ে হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

জাতীয় সংসদের চীফ হুইফ নূর-ই আলম চৌধুরী এমপি বলেন, “সুযোগ-সুবিধা বৃদ্ধির জন্য প্রতিদিনই আমাদের মন্ত্রী ও নেতারা আসছেন। ১০ লাখের উপর মানুষ আসবে, তারা কিভাবে এখানে নামবে- সেসব সুবিধার বিভিন্ন দিক পর্যবেক্ষণ করা হচ্ছে।”

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ৫০ বছরের ইতিহাসে এমন উৎসবমুখর অনুষ্ঠান কোনদিনও হয়নি, যা ২৫ জুন হতে যাচ্ছে।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেন, “নৌ পরিবহন মন্ত্রণালয় বিআইডব্লিউটিকে যে নির্দেশনা দিচ্ছে সেই নির্দেশনাগুলো বাস্তবায়নের জন্য কাজ করছি।”

বাংলাবাজার ও শিমুলিয়া এই দুইঘাটের শ্রমিকরা যাতে কর্মহীন না হয়ে পড়ে সে ব্যাপারেও সরকার উদ্যোগ নিচ্ছে বলেও জানান নীতিনির্ধারকরা। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি