ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষ, আহত ১০

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১২:৩১, ১৩ জুন ২০২২ | আপডেট: ১৫:৪৭, ১৩ জুন ২০২২

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আসামি গ্রেফতারের ঘটনায় পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়েছে বিহারী কলোনীর বাসিন্দারা। এসময় পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

সোমবার সকাল সাড়ে নয়টার দিকে আদমজী-চাষাড়া সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিদ্ধিরগঞ্জে আদমজী শাহী জামে মসজিদে পুলিশের ওপর হামলার ঘটনায় সোমবার ভোর থেকে সুমিলপাড়া বিহারি কলোনিতে বিশেষ অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অভিযানে অন্তত ৩১ জনকে গ্রেপ্তার করা হয়। এর প্রতিবাদে সকাল সাড়ে নয়টার দিকে কলোনির বাসিন্দারা আদমজী-চাষাড়া সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। 

এসময় পুলিশ গিয়ে তাদের রাস্তা থেকে সরিয়ে নিতে চাইলে এলাকাবাসী পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে। তাতে কয়েকজন পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে টিয়ারশেল ও রাবার গুলি নিক্ষেপ করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি জানান, শুক্রবার জুম্মার নামাজের পর সিদ্ধিরগঞ্জে আদমজী বিহারী ক্যাম্প এলাকার জামে মসজিদের ভেতরে এক পুলিশ সদস্যকে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় ৫০ জনের নাম উল্লেখসহ ১২৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা হয়। মামলার ৩১ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। 

তিনি আরও জানান, সকালে বিহারী কলোনির লোকজন সড়ক অবরোধ করে বিশৃঙ্খলা করতে চাইলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল ছুড়ে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫০ রাউন্ড টিয়ারশেল ও শতাধিক রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে। 

এ ঘটনায় ৪ পুলিশ সদস্যসহ আনন্ত ১০ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানান ওসি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি